আজ মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ || ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার, ০৯:১৭ পূর্বাহ্ন
রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪   |   sonalisandwip.com
দাখিল ব্যাচ সংগঠন "বন্ধন ২০০২" এর মিলনমেলা অনুষ্ঠিত  

মোবারক হোসেন ভূঁইয়া :: সোনালী সন্দ্বীপ প্রতিবেদক ::

সন্দ্বীপের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ গাছুয়াস্হ কাটগড় ইসলামিয়া ফাজিল (বিএ) মাদরাসা, সন্দ্বীপ, চট্টগ্রাম এর দাখিল ২০০২ ব্যাচের প্রিয় সংগঠন "বন্ধন ২০০২" এর মিলনমেলা ২০২৪ চট্টগ্রাম মহানগরের হালিশহরস্হ নয়াবাজার, বিশ্বরোড মোড়ে একটি  রেস্টুরেন্টে গত ২৬ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ (সকাল ৯:৩০ থেকে বিকেল ৩:৩০ পর্যন্ত) অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সম্মানিত সভাপতি মুহাম্মদ ওমর ফারুক। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহফুজুর রহমান। উক্ত মিলনমেলায় আবেগঘন স্মৃতিচারণ করেন "বন্ধন ২০০২" সংগঠনটির উপস্থিত সকল সদস্যবৃন্দ।

এতে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা বন্ধুগন ভিডিও কনফারেন্সে অংশ গ্রহণ করে মিলনমেলাকে অত্যন্ত প্রানবন্ত করে তোলেন। মিলনমেলায় প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা আমেরিকা প্রবাসী বন্ধু আমিনুর রহমান ও আবুধাবি প্রবাসী বন্ধু মো: সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।  
তারা মিলনমেলা বাস্তবায়নের জন্য কার্যকরী পরিষদকে ধন্যবাদ জানান এবং কার্যকরী পরিষদের কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করেন। এধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য সকল সদস্য মতামত প্রদান করেন। মিলনমেলায় ২৫ জন বন্ধুর জন্য "বন্ধন ২০০২" কার্যকরী পরিষদ ১ টি করে ব্যাগ, পানজাবি ও সম্মাননা শুভেচ্ছা স্মারক ক্রেস্ট  প্রদান করেন।

জুমার নামাজের পর মধ্যাহ্ন ভোজ শেষ করে বিকেল ৩:৩০ মিনিটে কপি চক্র শেষ করে বন্ধন ২০০২ এর সভাপতি মহোদয় সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করে মিলনমেলা ২০২৪ এর সফল সমাপ্তি ঘোষণা করেন।