আজ সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ সোমবার, ০৯:৩৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
চান্দগাঁও হামিদ চরে সন্ত্রাসীদের হামলায় নিহত ১, গুরুতর আহত ১০

এম এ মন্নান ;; সোনালী সন্দ্বীপ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন হামিদ চর এলাকায় কর্নফুলী নদীর পাড়ে রিং রোডের পাশে অবস্থিত কর্নফুলী রিভার ভিউ রেষ্টুরেন্টে একদল স্হানীয় সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে দলবদ্ধভাবে গত কাল রাত অনুমান ১২,৩০ সময় রেষ্টুরেন্টে হামলা চালায় এ সময় রেষ্টুরেন্টের কর্মচারীরা বাধাদিলে সন্ত্রাসীরা তাদেরকে এলোপাথাড়ি আক্রমণ করে তাদের হামলায় ঘটনাস্থলে রেস্টুরেন্টে ম্যানেজার মোঃ রিয়াদ (১৯)নিহত হয়।

সন্ত্রাসীদের হামলায় রেস্টুরেন্টের মালিক ইকবাল হোসেনের গাড়ী ভাংচুর করে তাদের উপর এলোপাথাড়ি হামলায় করে অন্তত ৮/১০জন গুরুতর আহত করে আহতদের মধ্যে ৪/৫ জনের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে,আহত আবুল কাশেম সহ বেশ কয়েকজন কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানাযায়।

এই সন্ত্রাসী হামলার ঘটনায় হামিদ চর এলাকায় থমথমে অবস্থা অবস্থা বিরাজ করছে। আজ সকালে ঘটনাস্থলে পরিদর্শন করেন স্হানীয় সংসদ সদস্য আবদুচ ছালাম ও পুলিশের উদ্ধোধন কর্মকর্তারা।

উল্লেখ্য যে রিভার ভিউ রেষ্টুরেন্ট মালিকের পিতা আলহাজ্ব মোঃ ইউসুফ সওদাগর হামিদচর এলাকায় মাদক,চাঁদাবাজি ও টেন্ডারবাজি,র বিরুদ্ধে এলাকাবাসীদের সাথে নিয়ে প্রতিবাদ করায় এই ঘটনার সুত্রপাত হয় বলে জানান অনেকেই। খুনী-সন্ত্রাসীদের গ্রেফতারে প্রশাসনের কাছে জোর দাবি জানান এলাকাবাসী।