আজ শুক্রবার, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ০৭:২৯ অপরাহ্ন
রবিবার, ৩১ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
এসো বাঁচি বন্ধুত্বে, ব্যাচ ৮৮-৮৯ সন্দ্বীপ'র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোবারক হোসেন ভূঁইয়া :: সোনালী সন্দ্বীপ ::

"এসো বাঁচি বন্ধুত্বে ব্যাচ ৮৮-৮৯, সন্দ্বীপ" এর ইফতার ও দোয়া মাহফিল গত ২৩ মার্চ ২০২৪ ইংরেজি, নগরীর হালিশহর বড়পোলস্হ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মোঃ আনোয়ার হোসেন মিলন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকতার জামান শাহীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন তেলওয়াত করেন হাফেজ মোঃ ইশরাক জামান।

বক্তব্য রাখেন জাফর উল্লাহ টিটু, রাজিবুল আহাসান সুমন, গাজী মোঃ আনিসুর রহমান, আব্দুল হান্নান, সাজ্জাদ হোসেন লোহানি, কানিজ ফারহানা সুমি, ইফতেখারুল আলম প্রমূখ। মোনাজাত পরিচালনা করেন নুরুল আহাদ খসরু। এতে আরো উপস্হিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম, দিল আফরোজ নিপা, তৈমুর হোসেন মিঠু, ইন্জিঃ মোশাররফ হোসেন শিবলু, আতাউল আজিম পারভেজ, মোঃ জামাল উদ্দিন, নবীউর রহমান,তৌহিদুল ইসলাম তনু সহ সন্দ্বীপের বিভিন্ন স্কুলের এস এস সি ৮৮-৮৯ ব্যাচের অগনিত বন্ধুরা।

ইফতার শেষে লাইফ মেম্বারদের নিয়ে অনুষ্ঠানের ২য় পর্ব শুরু হয়। বিশদ আলোচনা শেষে দ্বি বার্ষিক কমিটি গঠন বিষয়ে সর্ব সম্মত সিদ্ধান্তক্রমে মোঃ আনোয়ার হোসেন মিলন কে সভাপতি এবং আকতার জামান শাহীনকে সাধারণ সম্পাদক পূননির্বাচিত করা হয় এবং তাদেরকে পূর্নাঙ্গ কমিটি গঠন করার দায়িত্ব দেওয়া হয়।

পরিশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।