আজ শুক্রবার, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ১২:২৭ অপরাহ্ন
সোমবার, ০১ এপ্রিল, ২০২৪   |   sonalisandwip.com
কার্গিল সরকারী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোবারক হোসেন ভূঁইয়া;;সোনালী সন্দ্বীপ ::

চট্টগ্রাম জেলার সন্দ্বীপের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান কার্গিল সরকারী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের ইফতার ও দোয়া মাহফিল গত ২৬মার্চ মঙ্গলবার নগরীর একটি কমিউনিটি সেন্টার এ অনুষ্ঠিত হয়।

পরিষদের সাধারণ সম্পাদক মো: সুজাউদ্দৌলা সুজন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সভাপতি প্রফেসর ডা: মনিরুল আলম।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ ইশরাক জামান, স্বাগত বক্তব্য রাখেন ইফতার ও দোয়া মাহফিল কমিটির আহবায়ক মো: আনোয়ার হোসেন মিলন।

এ সময় অন্যান্যদের অতিথির বক্তব্য মধ্যে রাখেন এডভোকেট এম. বারী, মোহাম্মদ আব্দুল মতিন, মোশাররফ হোসেন, মোঃ সাইফুর রহমান লিংকন।

অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার শামছুল মাওলা মনি, ডাঃ কামরুল ইসলাম শেলী, ডাঃ দেলোয়ার হোসেন, নিজাম উদ্দিন রেজভী, মোঃ আবু তাহের, মোঃ হুমায়ুন কবির, মোঃ সাখাওয়াত হোসেন নাসির, প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে মিলনমেলায় রূপ নেয় ইফতার মাহফিল।

ইফতারের আগমুহূর্তে প্রাক্তনদের উপস্থিতির কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে পুরো কমিউনিটি সেন্টার। ইফতার ও দোয়া মাহফিলে সিনিয়র জুনিয়র প্রায় ৩ শতাধিক বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী অংশ নেন বলে আয়োজক কমিটি জানান।

অনুষ্ঠানে সকল প্রয়াত ছাত্র, শিক্ষক ও কর্মচারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়া দেশ জাতির শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত করেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর সহকারী অধ্যাপক মোঃ বেলাল।