আজ শুক্রবার, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ১১:২৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ০৪ এপ্রিল, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে এম.হোসাইন শিশু মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

ইলিয়াস কামাল বাবু, সোনালী সন্দ্বীপ ::

"এগিয়ে চলার ২০ বছর" এই শ্লোগানকে সামনে রেখে আনন্দময় পরিবেশের মধ্য দিয়ে সন্দ্বীপের সর্ববৃহৎ বেসরকারী শিক্ষা বৃত্তি সংগঠন- এম. হোসাইন শিশু মেধা বৃত্তি- ২০২৩ সালের বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত- ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

৪ এপ্রিল বৃহস্পতিবার, সকাল ১১ টায় সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স কম্পাউন্ডের কবি আব্দুল হাকিম পাবলিক অডিটোরিয়াম আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন - এম. হেসাইন বৃত্তি ' র পরীক্ষা নিয়ন্ত্রক রহিম মোহাম্মদ।

এম. হোসাইন বৃত্তি ' র পরীক্ষা সচিব ও সন্দ্বীপ প্রেস ক্লাবের সহ সভাপতি ইলিয়াস কামাল বাবু' র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসাররিগ্যান চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - সন্দ্বীপ উপজেলা শিক্ষা অফিসার মো: খোরশেদ আলম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াৎ করেন -সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোহাম্মদ ইউসুফ।

এর পর স্বাগত বক্তব্য রাখেন - এম. হোসাইন শিশু মেধা বৃত্তি ' র পরীক্ষা নিয়ত্রক ও সন্দ্বীপ প্রেস ক্লাবের সভাপতি রহিম মোহাম্মদ। অনুষ্ঠানে মোট ১৫৪ জন বৃত্তি প্রাপ্ত ছাত্র- ছাত্রীদের মাঝে ক্রেস্ট সনদ ও বৃত্তি ' র টাকা প্রদান করা হয়।