আজ বুধবার, ০১ মে, ২০২৪ || ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বুধবার, ০৬:৩৮ পূর্বাহ্ন
শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থান নিলে বীর প্রতীক কর্নেল দিদারুল আলম ফাউন্ডেশন থেকে পুরস্কৃত করা হবে- অধ্যক্ষ কামরুল হাসান

ইলিয়াছ সুমন ;; সোনালী সন্দ্বীপ ::

সন্দ্বীপে মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থান নেওয়া ব্যাক্তি সংগঠনকে বীর প্রতীক কর্নেল দিদারুল আলম ফাউন্ডেশন থেকে পুরস্কৃত করা হবে। ১২ এপ্রিল শুক্রবার সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ প্রেসক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার ঈদ পুনমিলনী অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্যে বীর প্রতীক কর্নেল দিদারুল আলম ফাউন্ডেশনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ কামরুল হাসান এ কথা বলেন।

কামরুল হাসান বলেন - সন্দ্বীপে মাদক ভয়াবহ আকার ধারণ করেছে । এখনি মাদক কারবারিদের নির্মূল করা না গেলে মাননীয় প্রধানমন্ত্রীর এত উন্নায়ন, দ্বীপরত্ন মিতা ভাইয়ের এত উন্নায়ন তা ভেস্তে যাবে। আপনার যে আলোকিত সন্দ্বীপ গড়ার স্বপ্ন দেখছেন তা কখনো বাস্তবায়িত হবে না। তাই মাদকের বিরুদ্ধে সন্দ্বীপের রাজনীতিবিদ, সচেতন নাগরিক, বিভিন্ন সংগঠনের সংগঠকদের ঐক্যবদ্ধভাবে রুখে দেওয়ার বিনীত অনুরোধ জানান।

এ সময় কামরুল হাসান আরো বলেন, সন্দ্বীপের প্রত্যেক এলাকাগুলোতে সামাজিক সংগঠন আছে। এসব সংগঠন যদি মাদক কারবারীদের রিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলে তাহলে মাদক কারবারিদের নির্মূল করা সম্ভব হবে। আমরা বীর প্রতীক কর্নেল দিদারুল আলম ফাউন্ডেশন থেকে সিদ্ধান্ত নিয়েছি মাদক কারবারি বিরুদ্ধে শক্ত অবস্থান নেয়া ব্যাক্তি বা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করবো।

এক প্রশ্নের জবাবে কামরুল হাসান বলেন, যে সকল সাংবাদিক ভাইরা সন্দ্বীপের মাদকের রিরুদ্ধে রির্পোট লিখবে এবং রির্পোটটি ফলপ্রসু হবে সে সকল সাংবাদিকদের পুরস্কৃত করা হবে। পুলিশের যে টিমের মাধ্যমে মাদক কারবারীদের গ্রেফতার করা হবে এবং শাস্তি নিশ্চিত করা হবে পুলিশের সে টিমকেও পুরস্কৃত করা হবে। যে কোন সামাজিক সংগঠন/ ব্যাক্তি পুলিশকে মাদক কারবারী তথ্য প্রদান করলে তাদেরকে ও পুরস্কৃত করা হবে বলেন জানান তিনি।

পুরস্কৃত হিসেবে কি থাকছে জানতে চাইলে তিনি জনান, -নগদ অর্থ, ক্রেষ্ট ও সার্টিফিকেট।

বাংলাদেশ প্রেসক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সভাপতি ইলিয়াছ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক প্রধান শিক্ষক মুহাম্মদ শহিদুল্ল্যাহ, সংগঠনের সাধারণ সম্পাদক পুষ্পেন্দু মজুমদার, যুগ্ম সম্পাদক মাস্টার রিদোয়ানুল বারী, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল হামিদ, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার নুর মোস্তফা আলী হাসান, কার্যনিবাহী সদস্য মাহমুদুল হাসান, সিপ্লাস টিভির ফয়সাল আসির প্রমুখ।