আজ রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০৩:২২ অপরাহ্ন
রবিবার, ০১ অক্টোবর, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপে জেলা যুবলীগ নেতা মিজান চেয়ারম্যানের উদ্যোগে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার সেলের শুভ উদ্বোধন

ইলিয়াস কামাল বাবু :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে সন্দ্বীপের মাইটভাঙ্গা ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি লায়ন মিজানুর রহমান মিজানের উদ্যোগে সন্দ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের মেগা প্রকল্প সহ সকল উন্নয়ন কর্মকান্ডে প্রচার এবং সরকারের বিরুদ্ধে দেশী-বিদেশী ষড়যন্ত্র ও বিরোধী দলের 'অপপ্রচার প্রতিরোধ সেল' এর শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ২৯ সেপ্টেম্বর, সকাল ১১ টায় মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের সভা কক্ষে আয়োজিত এক উদ্বোধনী অনুষ্ঠানে লায়ন মিজান বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগ দলীয় সরকারের বড় বড় মেগা প্রকল্প সহ সকল উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন।

তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে বলেন- আপনারা জাতির বিবেক,রাস্ট্রের চতুর্থ স্তম্ভ,আপনারা সরকারের ভালো কাজের প্রতিবেদন আপনাদের রিপোর্টিং এর মাধ্যমে জাতির সম্মুখে, দেশের গণমানুষের সম্মুখে তুলে ধরাও একটি দায়ীত্ব। এতে দেশের মানুষের মাঝে ইতিবাচক ধারনা তৈরী হবে। পাশাপাশি দলের নেতা-কর্মী- সমর্থকদের উদ্দেশ্যে বলেন- নেত্রী দেশের উন্নয়নে,জনগনের কল্যাণে বহু কাজ করেছেন,সে বার্তা মানুষের দ্বারে দ্বারে পৌঁছাতে হবে।

তিনি এ প্রসঙ্গে বলেন- শেখ হাসিনা সরকার, আর্থিক,খাদ্য, শিক্ষা,যাতায়াত, চিকিৎসা, বিদ্যুৎ সহ নানা সেক্টরে প্রভূত উন্নয়ন সাধন করেছে। দেশের রেমিট্যান্স বৃদ্ধি,জিডিপি প্রবৃদ্ধি, বৃহত প্রকল্প- স্বপ্নের পদ্মাসেতু,বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষপন পকল্প-২, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, ঢাকারএলিভেটেড এক্সপ্রেসওয়ে, মেট্রো রেল, কর্ণফুলী টানেল, মাতারবাড়ী বহি:সমুদ্র বন্দর, বছরের প্রথমদিনে শিক্ষার্থীদের হাতে হাতে নতুন বই তুলে দেয়া, তৃণমুল মানুষদের স্বাস্থ্য চিকিৎসায় ইউনিয়নে ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপন, সামজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় ভিজিডি,ভিজিএফ,১০ টাকার চাল, বিধবা ভাতা,বয়স্ক ভাতা,প্রতিবন্দ্বী ভাতা, পুস্টিভাতা, মুক্তিযোদ্ধা ভাতা সহ দেশের সব উপজেলায় মডেল মসজিদ তৈরী গৃহহীনদের জন্য গৃহনির্মাণ প্রকল্পের কাজ বাস্তবায়ন করে দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে আজ স্মার্ট বাংলাদেশে রপান্তেরের পক্রিয়া চলছে। গ্রাম হবে শহর এই শ্লোগান কে সামনে রেখে দেশের উন্নয়ন ও অগ্রগতি ত্বরান্বিত হচ্ছে।

বিশ্বে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আর এর রূপকার দেশরত্ন শেখ হসিনা। তাই উন্নয়নের এই ধারাবাহিকতাকে যেনো বিরোধীরা বাঁধাগ্রস্থ করতে না পারে, এবং সকল অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশের জনগনের মাঝে সচেতনতা জাগিয়ে তুলতে দলের সকল পর্যায়ের নেতা কর্মী সমর্থক দের নিরলস প্রচেস্টা ও মাঠে তৎপর থাকতে হবে এবং জনগনের পূর্ণ সমর্থন নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামীলীগ সরকার গঠন করবে।

পরে প্রচার সেলের শুভ উদ্বোধন ঘোষণা করেন মিজান চেয়ারম্যান এ সময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।