আজ শুক্রবার, ১০ মে, ২০২৪ || ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ০৩:১৬ অপরাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪   |   sonalisandwip.com
এলাকার উন্নয়ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের সামাজিক ও রাজনৈতিকভাবে বয়কট করতে হবে- জহুরুল আলম জসিম

আব্দুল হান্নান হিরা :: সোনালী সন্দ্বীপ ::

চট্টগ্রাম সিটি করপোরেশনের ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এবং চসিকের দারিদ্র বিমোচন ও বস্তিউন্নয়ন স্থায়ী কমিটির সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর মো: জহুরুল আলম জসিম বলেন জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে।

এলাকার রোড, ড্রেন, কালভার্ট সংস্কার ও উন্নয়নে কর্পোরেশনকে সহযোগিতা করতে হবে। আর যারা উন্নয়ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে তাদেরকে সামাজিক ও রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে।

পাহাড়তলী ওয়ার্ডকে নান্দনিক মডেল ওয়ার্ড গড়তে ক্লিন ও গ্রীন সিটির রূপকার সাবেক মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন ও বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের আন্তরিকতার কারণে সম্ভব হয়েছে এবং এই ধারা অব্যাহত থাকবে।

অদ্য ২৭ এপ্রিল ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডেলর জয়ন্তীকা আবাসিক এলাকার বিভিন্ন প্রকল্পের ড্রেন, রোড ও কালভার্ট এবং গাইড ওয়াল নির্মাণে শুভ উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চসিকের উপ-সহকারী প্রকৌশলী নুসরাত জাহান, ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের সড়ক বিভাগের সুপার ভাইজার সাইফুল আলম, পরিচ্ছন্ন বিভাগের সুপারভাইজার ও জয়ন্তীকা হাউজিং সোসাইটি রেজুয়ানুর রহমান, মোঃ নাজিম উদ্দিন লিটন, মোঃ ছিদ্দিক, মোঃ ইকবাল, মোঃ কামাল হোসেন, আব্দুর সাত্তার, মোঃ সালাউদ্দিন শামীম, কাজী আবু ছিদ্দিক প্রমুখ।