আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ১২:৩৮ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৩ অক্টোবর, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপ সংসদীয় আসন হতে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আবদুল কাদের মিয়ার মতবিনিময় সভা

 

ইলিয়াস কামাল বাবু :: চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসন হতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য,সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, যক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, নিউইয়র্ক আওয়ামীলীগের সহ সভাপতি ও এ.কে.এম.ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুল কাদের মিয়া হরিশপুরে এক মতবিনিময় সভায় মিলিত হন।

২ অক্টোবর 'সন্ধ্যায় হরিশপুরের তৃলাতুলি এলাকায় হরিশপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুর রহিম মেম্বারের ব্যাক্তিগত অফিসে আয়োজিত এ মতবিনিময় সভায় উপস্থিত স্থানীয় মুরুব্বিদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে আবদুল কাদের মিয়া বলেন- প্রায় এক যুগেরও উপরে আমার ফাউন্ডেশনের মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে সন্দ্বীপের মানুষেরসেবা করে আসছি। নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার আমার অধিকার আছে,তাই আমি মনোনয়ন প্রত্যাশী,আমি দলীয় মনোনয়ন পেলে আরো বৃহত্তর পরিসরে সন্দ্বীপবাসীদের মঙ্গলের জন্য কাজ করতে পারবো। তাই আমি আপনাদের কাছে এসেছি,আপনাদের সহযোগিতা চাইছি।

এ সভায় আরো উপস্থিত ছিলেন- সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মশিউর রহমান বেলাল,সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: জালালউদ্দিন আওয়ামী লীগ নেতা ও হরিশপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আবদুর রহিম,আলাউদ্দিন মন্টু প্রমুখ।