আজ শুক্রবার, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ০৬:৩৯ পূর্বাহ্ন
শনিবার, ০৭ অক্টোবর, ২০২৩   |   sonalisandwip.com
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সন্দ্বীপের সন্তোষপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইলিয়াছ সুমন সন্দ্বীপ :: বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সন্দ্বীপ উপজেলা শাখার আওতাধীন সন্তোষপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন গত ৬ অক্টোবর’২৩, শুক্রবার বেলা ৪ টায় শ্রীশ্রী কৃষ্ণ বলরাম মন্দিরে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য মাস্টার গৌরাঙ্গ মজুমদারকে সভাপতি এবং মিলন তালুকদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শ্রীশ্রী কৃষ্ণ বলরাম মন্দির পরিচালনা পরিষদের প্রধান উপদেষ্টা মাস্টার শ্রী গৌরাঙ্গ চন্দ্র মজুমদারের সভাপতিত্বে ও সম্পদ তালুকদারের সঞ্চালনায় অনুষ্টিত উক্ত সম্মেলনে  প্রধান অতিথি ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি ও উপজেলা কমিটির সাবেক সভাপতি মাস্টার রতন কুমার মিত্র।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ঐক্য পরিষদের সন্দ্বীপ উপজেলা শাখার সম্মানিত আহবায়ক মাস্টার হরেকৃষ্ণ তালুকদার ও সম্মানিত অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সন্দ্বীপ উপজেলা শাখার সম্মানিত সভাপতি মাস্টার মাধব চন্দ্র দাস।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সন্দ্বীপ উপজেলা শাখার  সাধারণ সম্পাদক ও ঐক্য পরিষদ চট্টগ্রাম উত্তর জেলার সদস্য উমেশ মজুমদার রবি, শ্রীশ্রী জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদ সন্দ্বীপ উপজেলা শাখার সভাপতি মাস্টার বিকাশ চন্দ্র সাহা, স্থানীয় ইউপি সদস্য ও সন্তোষপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো.সেলিম। প্রধান বক্তা ছিলেন মাস্টার নরোত্তম বনিক।

আরো বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সন্দ্বীপ উপজেলা শাখার সদস্য কাঞ্চন মজুমদার, টিটু সোম, ডা.রাজীব সূত্রধর সহ বিভিন্ন মঠ মন্দির ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।