আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ১২:৪২ পূর্বাহ্ন
রবিবার, ২২ অক্টোবর, ২০২৩   |   sonalisandwip.com
বেঙ্গল সিটি রোটারী ক্লাবের সম্মাননা পেলেন বীরমুক্তিযোদ্ধা প্রকৌঃ হরেন্দ্র কুমার নাথ  

মোবারক হোসেন ভূঁইয়া :: বাংলাদেশ রেলওয়ের সাবেক বিসিএস ক্যাডার, বীর মুক্তিযোদ্ধা, রোটারি ক্লাব অব চিটাগাং বেঙ্গল সিটির প্রতিষ্ঠাতা ও সভাপতি (ইলেক্ট), চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার কৃতি সন্তান প্রকৌশলী রোটারিয়ান পিপি হরেন্দ্র কুমার নাথকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

রোটারি ক্লাব অব চিটাগাং বেঙ্গল সিটির আয়োজনে আন্তর্জাতিক প্রবীণ দিবস ২০২৩ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা রোটারিয়ান পিপি হরেন্দ্র কুমার নাথকে এ সম্মাননা প্রদান করা হয়।  

রোটারিয়ান মমতাজুনেসা বেগম সুমার সভাপতিত্বে গত ২১ অক্টোবর ‘২৩ শনিবার অনুষ্ঠিত উক্ত সম্মাননা প্রদান অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মাহাবুব আলী হক।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ভাইস প্রসিডেন্ট- রোটারিয়ান সৈয়দ নিয়াজ উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন রোটারি ক্লাব অব চিটাগাং প্রেসিডেন্ট রোটারিয়ান মমতাজুনেসা বেগম সুমা। মাসিক আয়- ব্যয় পড়ে শুনান ট্রেজারার-রোটারিয়ান মো: সাব্বির। বক্তব্য রাখেন রোটারিয়ান ডিরেক্টর ইব্রাহিম খলিল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রসিডেন্ট এলিট- রোটারিয়ান আবুল কালাম, ডিরেক্টর মো: ইউসুফ খান।

রোটারি ক্লাব অব চিটাগাং বেঙ্গল সিটির প্রেসিডেন্ট তাঁর বক্তব্যে সবাইকে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানান এবং পরবর্তী সভায় উপস্থিত থাকার আহ্বান জানান। উপস্থিত সকলকে আপ্যায়নের দাওয়াত দিয়ে তিনি অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।