আজ সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ সোমবার, ০৭:৫০ পূর্বাহ্ন
শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
নৌকার কর্মীর সমান ভোটও পাবেনা স্বতন্ত্র প্রার্থী : সন্দ্বীপ পৌরসভা ৩ নং ওয়ার্ড আওয়ামীলিগের বর্ধিত সভায় বক্তারা

বাদল রায় স্বাধীন :: সন্দ্বীপ পৌরসভা ৩ নং ওয়ার্ড আওয়ামীলিগ এর বর্ধিত সভায় বক্তারা বলেন-স্বতন্ত্র ও সকল প্রার্থী মিলে নৌকার কর্মীর সমান ভোটও পাবেনা,তারা শুধু শুধু মাঠে নেমে কয়েকদিন গলাবাজি করবে এবং আবারও ভোটারদের ফেলে রেখে কেউ ঢাকায়, কেউ চট্টগ্রাম চলে যাবেন,ভুলে যাবেন সন্দ্বীপের মানুষের কথা।

পরবর্তীতে আবারো বিভিন্ন নির্বাচনে অতিথি পাখি হয়ে ভোট চাইতে আসবেন। সাধারন ভোটাররা তাদের সেই অপকৌশল জেনে গেছে, তাই তারা দিন দিন জনবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে।

২১ ডিসেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত এই বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলিগের সভাপতি ও মেয়র মোক্তাদের মাওলা সেলিম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র সফিকুল মাওলা। সভায় সভাপতিত্ব করেছেন ৩ নং ওয়ার্ড আওয়ামীলিগ এর সভাপতি আব্দুল বাতেন।

সভা সঞ্চালনা করেছেন ৩ নং ওয়ার্ড আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও কাউন্সিলর মহব্বত বাঙ্গালী। সন্মানীত অতিথি ছিলেন কাউন্সিলর আলাউদ্দীন বাবলু,সাবেক ছাত্রলীগ নেতা ও যুক্তরাষ্ট্র প্রবাসী সালাউদ্দীন বিপ্লব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলিগ নেতা বেলাল উদ্দিন,মোঃ কাসেম,কার্তিক চক্রবর্তী, যুবলীগ নেতা মাকছুদের রহমান জাবেদ,সাবেক পৌরসভা ছাত্রলীগ সভাপতি মোঃ ফয়সাল উদ্দিন সহ কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ।

সভায় বক্তারা আরো বলেন পৌরসভার ব্যাপক উন্নয়ন ঘটেছে মাফুজুর রহমান মিতার হাত ধরে।পৌরসভায় প্রায় ৩শ কোটি টাকার ১ টি বৃহৎ প্রকল্প অনুমোদন হয়েছে এমপি মিতার আন্তরিক প্রচেষ্টার ফসল হিসাবে।

তাই পৌরবাসীর সময় এসেছে এ সমস্ত কাজের প্রতিদান দেওয়ার, আর প্রতিদান দেওয়ার একটাই সুযোগ ৭ জানুয়ারী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মাহফুজুর রহমান মিতার জয় সু-নিশ্চিত করা।