আজ সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ সোমবার, ১০:৪৪ পূর্বাহ্ন
সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারনা -কেন্দ্রে গিয়ে ভয়হীন ভোট প্রদানের আহ্বান জানালেন-এমএ ছালাম

বাদল রায় স্বাধীন :: সন্দ্বীপে দিন দিন প্রার্থীদের প্রচারনায় সরব হয়ে উঠছে নির্বাচনী মাঠ। নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর বিপরীতে প্রচারনায় এগিয়ে আছে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী এম এ ছালাম। তিনি এর আগেও দুইবার জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করেছেন।

সন্দ্বীপে জাতীয় পার্টি বলতেই সবার চোখে ও মনে ভেসে উঠে এম এ ছালাম এর নাম। তিনি সন্দ্বীপে সকল শ্রেনীর মানুষের কাছে পরিচিত মুখ। পল্লী বন্ধু এরশাদের বিশ্বস্ত ও প্রিয়ভাজনও ছিলেন তিনি। সে হিসাবে বরাবরই লাঙ্গল প্রতিকের মনোনয়ন পান তিনি।

বিভিন্ন সময়ে সন্দ্বীপে কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দের আগমন ঘটেছে ওনার আহব্বানে। এইবার সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচনের সম্ভাবনা ওনার প্রচারনায় আরো গতি বাড়িয়ে দিয়েছে। তাই নির্বাচনী মাঠে ওনার সরব পদচারনা চলছে এবার। আজ তিনি সন্দ্বীপ পৌরসভায় গনসংযোগ ও পথ সভা করছেন ওনার কর্মী ও সমর্থকদের নিয়ে। নির্বাচনী প্রচারনায় তিনি প্রতিটি দোকান ও বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন। পথ সভার বক্তব্যে তিনি সবাইকে ভয় ভীতি ও শংকাহীন ভাবে কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের আহ্বান জানাচ্ছেন।

তিনি আরো বলেন প্রধান নির্বাচন কমিশনার সিইসির বাড়ি সন্দ্বীপে। বিগত উপজেলা নির্বাচনে তিনি প্রমান করে দিয়েছেন স্ব-দিচ্ছা থাকলে নির্বাচন সুস্থ করা সম্ভব।তাই এবার কেন্দ্র দখল বা ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়া থেকে কেউ বিরত রাখতে পারবেনা।আর সুস্থ নির্বাচন হলে তিনি এবার নির্বাচিত হবেন এটা সু-নিশ্চত। কারন বিগত সময়ে তিনি ক্ষমতায় না থাকলেও অনেক সামাজিক ও মানবিক কাজ করেছেন নিজস্ব তহবিল থেকে। সেই সমস্ত দিক বিবেচনা করে ভোটারদের মনেও স্থান করে নিয়েছেন তিনি।