আজ রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০১:২৭ পূর্বাহ্ন
শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪   |   sonalisandwip.com
কেয়া এন্টারপ্রাইজ হজ্ব-ওমরা কাফেলার সন্দ্বীপ শিবের হাট শাখা অফিস উদ্বোধন 

মোবারক হোসেন ভূঁইয়া ;; সোনালী সন্দ্বীপ ::

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় কেয়া এন্টারপ্রাইজ হজ্ব-ওমরা কাফেলার সন্দ্বীপ শিবের হাট শাখা অফিস উদ্বোধন করা হয়।

গত ২৪শে জানুয়ারী বুধবার দুপুর ৩টায়। হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এর সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা দিদার হোসেন।

উদ্বোধক ও সভাপতিত্ব করেন আলহাজ্ব মাহবুবুর রহমান শ্যামল। তিনি কেয়া এন্টারপ্রাইজ হজ্ব- ওমরা কাফেলার স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোঃ শাহজাহান  সাহেবের বড় ছেলে।
স্বাগত বক্তব্য রাখেন কাফেলার মুনাজ্জিম কাজী মুহাম্মদ সাদেকুল ইসলাম এই সময় বক্তারা বলেন আমাদের সন্দ্বীপ একটি ভালো হজ্ব  ওমরা কাফেলার অফিস খুব প্রয়োজন ছিল। আমরা সন্দ্বীপ থেকে চট্টগ্রামে শহরে গিয়ে হজ্ব- ওমরা করার প্রক্রিয়া করতে হয় যা কষ্টসাধ্য এবং অনেক টাকা ব্যয় হয়। এখন থেকে এই কষ্ট ও অতিরিক্ত ব্যয় করতে হবে না। কেয়া এন্টারপ্রাইজ হজ্ব ওমরা কাফেলা  হাজিদেরকে যেভাবে সার্ভিস দেওয়ার প্রতিশ্রুতি দেয় সেই ভাবে সকল সার্ভিস দিয়ে থাকে।
যাওয়া  থেকে শুরু করে হজ্ব বা ওমরা পালন করে  আসা পর্যন্ত, থাকা-খাওয়া, হজ্ব বা ওমরা পালনে  ও ধর্মীয় দর্শনীয় স্থানগুলো জিয়ারায় অফিসের অভিজ্ঞ আলেম দ্বারা সুসম্পন্ন করে থাকেন। 
অতিথির মধ্যে বক্তব্য রাখেন সন্দ্বীপ কারামতিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নাজির আহমদ, বাউরিয়া রহমানিয়া মাদরাসার মোহতামিম মাওলানা শিহাব উদ্দিন , মাওলানা মোহাম্মদ জাহেদুল ইসলাম। সিনিয়র শিক্ষক সারিকত দারুল উলুম মাদ্রাসা মাওলানা মিনহাজ উদ্দিন দেলোয়ার, হাফেজ মাওলানা মহিউদ্দীন, আলহাজ্ব হেলাল উদ্দিন খোকা, আলহাজ্ব মাস্টার সামছুদ্দিন, মাওলানা মামুনুর রশিদ, মাওলানা দিদারুল আলম শিফন, মাওলানা  দিল্লীর রহমান, মাওলানা আফলাতুন, আলহাজ্ব জহির উদ্দিন, মাওলানা মাহফুজুর রহমান শামীম, হাফেজ মুহাম্মদ মোস্তফা, কেয়া এন্টারপ্রাইজ হজ্ব ওমরা কাফেলার মুয়াল্লিম হাফেজ মাওলানা মাসুম বিল্লাহ, হাফেজ মাওলানা সামসুল মাওলা শরিফ,  আলহাজ্ব এম এ কাশেম প্রমূখ।