আজ শুক্রবার, ০৩ মে, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ০৩:০০ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৪   |   sonalisandwip.com
চট্টগ্রামে কেয়া হজ্ব কাফেলা এর ওমরা প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মোবারক হোসেন ভূঁইয়া ;; সোনালী সন্দ্বীপ

চট্টগ্রামে কেয়া হজ্ব কাফেলা এর ওমরা প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত চট্টগ্রামে কেয়া এন্টারপ্রাইজ হজ্ব ওমরা কাফেলা এর ওমরা প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয় সকাল ১০টায় কাফেলার আগ্রাবাদ হেড অফিসে ।

হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন কেয়া এন্টারপ্রাইজ হজ্ব- ওমরা কাফেলার স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোঃ শাহজাহান ।

তিনি বলেন- আমি হজ্জব্রত পালন করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন হই। তখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম হজ্ব ওমরা কাফেলা করার । ব্যবসা করার জন্য আমার কয়েকটা কোম্পানি আছে । ওই সব কোম্পানিগুলো থেকে আমি ব্যবসা করি । যারা হজ্ব ওমরাহ করতে যান তারা আল্লাহর মেহমান আর আল্লাহর মেহমানদেরকে সহযোগিতা করার জন্য আমি কেয়া এন্টারপ্রাইজ হজ্ব কাফলা খুলেছি যেন হাজী সাহেবেরা, আল্লাহর মেহমানরা কষ্ট না পান ।

কেয়া এন্টারপ্রাইজ হজ্ব - ওমরা কাফেলার স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোঃ শাহজাহান আরো বলেন, আমরা চেষ্টা করি কথা ও কাজে মিল রাখার জন্য এবং মিল থাকে । আপনারা পবিত্র ওমরা পালনে তা প্রমাণ পাবেন ইনশাআল্লাহ । আপনারা কোন সমস্যার সম্মুখীন হলে তা আমার মুয়াল্লিমকে সাথে সাথে জানাবেন ।

এসময় আরো বক্তব্য রাখেন কাফেলার মুনাজ্জিম কাজী মুহাম্মদ সাদেকুল ইসলাম। কাফেলার মুয়াল্লিম হাফেজ মাওলানা মাসুম বিল্লাহ । 

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কাফেলার পরিচালক আলহাজ্ব ইন্জিনিয়ার মাহফুজুর রহমান সহেল, হাফেজ মাওলানা সামসুল মাওলা শরিফ, আলহাজ্ব এম এ কাশেম প্রমূখ ।

শেষে হাজী সাহেবেরা যেন সুন্দর ভাবে ওমরা পালন করে আসতে পারে এবং সুস্থ থাকতে পারে সেজন্য দোয়া করা হয়।