আজ শনিবার, ০৪ মে, ২০২৪ || ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০৭:৪৭ পূর্বাহ্ন
শনিবার, ০২ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপের সংবাদ কর্মীদের সাথে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারন সম্পাদক মোস্তফা কামাল বাবুল’র মতবিনিময়

বাদল রায় স্বাধীন ;; সোনালী সন্দ্বীপ

দেশে গনতন্ত্রের চর্চা হচ্ছেনা, হচ্ছে দমন পীড়নের চেষ্টা, অন্যদিকে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে সেটা সরকারের সফলতা নয় রেমিটেন্স যোদ্ধা ও উদ্যোক্তাদের পরিশ্রমের ফসল। এই সব মন্তব্য করলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারন সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল।

তিনি ১ মার্চ রাতে সন্দ্বীপ বাউরিয়া ইউনিয়স্থ তার নিজ বাসভবনে স্থানীয় সংবাদ কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় উপরোক্ত মন্তব্যগুলো করেন।

তিনি আরো বলেন আমি যুক্ত রাষ্ট্রের রাজনীতি থেকে অবসর গ্রহন করেছি এবার সন্দ্বীপে বিএনপির রাজনীতিকে সক্রিয় করতে মাঠে কাজ করতে চাই। কারন দীর্ঘ দিন ধরে যিনি সন্দ্বীপে বিএনপির কান্ডারী ছিলেন তিনি শারিরীক ভাবে স্বক্ষমতা হারিয়ে ফেলছেন তাই প্রতিকূ্ল অবস্থায় দল যেভাবে সক্রিয় হওয়ার কথা তা হচ্ছেনা।

অতএব এই শুন্যতা পুরন করতে হবে। তবে শুধু রাজনীতি নয় আমি দীর্ঘ জীবনে সন্দ্বীপের সংকটময় মুহুর্তে মানুষের সেবা করেছি। বিভিন্ন স্কুল, কলেজ, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মন্দিরেও কোটি কোটি টাকার অনুদান দিয়েছি। এখনো সেই সব সমাজ কর্ম ও মানবিক কাজ করে যাবো দলমত নির্বিশেষে সকল দরিদ্র জনগোষ্ঠীর জন্য।

অন্যদিকে আমি এ পর্যন্ত প্রায় হাজারো মেয়ের বিয়েতে সহযোগিতা করেছি,চিকিৎসা সহায়তা দিয়েছি হাজারো মানুষকে। নিজের ধর্মীয় অনুশাসন ও মনের তৃপ্তির জন্য সেই সব কাজ কর্মে আমি নিজের সর্বোচ্চ বিলিয়ে দেওয়ার চেষ্টা করবো।তাই সকল সন্দ্বীপ বাসীর দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।

Open photo