আজ রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০৪:৪৭ পূর্বাহ্ন
বুধবার, ০৬ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
কক্সবাজারে বোয়ালখালী প্রেস ক্লাবের প্রীতি সম্মিলন ২০২৪ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :: সোনালী সন্দ্বীপ ::

বোয়ালখালী পৌরসভার মেয়র ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম জহুর বলেছেন, বোয়ালখালী পৌর এলাকাকে আধুনিক উন্নতমানের মডেল পৌরসভা গড়ে তোলার লক্ষ্যে একগুচ্ছ পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে ।

পৌরসভার প্রতিটি সড়কে স্থাপন করা হবে সড়ক বাতি। পাশাপাশি পৌরসভাকে করা হবে দুর্নীতি মুক্ত। গত ৩ মার্চ রোববার রাতে পর্যটন নগরী কক্সবাজারের একটি হোটেল মিলনায়তনে বোয়ালখালী প্রেস ক্লাব আয়োজিত ফ্যামিলি ট্যুর ও প্রীতি সম্মিলন ২০২৪ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেকান্দর আলম বাবরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মো,জসিম উদ্দিন সিআইপি, বোয়ালখালী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মুজাহিদুল ইসলাম, দৈনিক পূর্বকোণ এর সিনিয়র ষ্টাফ রিপোর্টার মুহাম্মদ নাজিম উদ্দিন, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান শাহজাদা এসএম মিজানুর রহমান, শ্রীপুর বুড়া মসজিদের মতোয়াল্লী, বিশিষ্ট রাজনীতিবিদ নুরুন্নবী চৌধুরী, ক্লাবের সাবেক সভাপতি শাহীনুর কিবরিয়া মাসুদ, বোয়ালখালী উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কৃষিতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত মোজাম্মেল হক বকুল এবং শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন যুবলীগ নেতা শাহাদাৎ হোসেন।

এছাড়া অন্ন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও কার্যকরী সদস্য এম এ মন্নান, বোয়ালখালী নিউজ ডটকমের সম্পাদক আবুল ফজল বাবুল, আলোকিত বোয়ালখালী সম্পাদক তাজুল ইসলাম রাজু, বোয়ালখালী প্রেস ক্লাবের সহ সভাপতি রাজু দে, সহ সাধারণ সম্পাদক পুজন সেন, অর্থ সম্পাদক দেবাশীষ বড়ুয়া রাজু, আল সিরাজ ভাণ্ডারী, এস প্রকাশ পাল, কাজী এমরান কাদেরী, এম রবিউল হোসাইন, ছাদেকুর রহমান সবুজ, মুহাম্মদ হোসাইন মাহমুদ, বাবর মুনাফ, আবু নঈম ও শাহাদাত হোসেন জুনাইদী।

প্রীতি সম্মিলন শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে ক্লাবের সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন আমন্ত্রিত অতিথি ও বোয়ালখালী প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা।