আজ শুক্রবার, ০৩ মে, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ০৫:০২ পূর্বাহ্ন
শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
জাফর উল্লাহ মজুমদার কর্মময় জীবনের ভালো কাজ ও ভালো ব্যবহারের মাধ্যমে সহকর্মীদের হৃদয়ে স্থান করে আজীবন শ্রদ্ধার পাত্র হিসেবে স্মরনীয় হয়ে থাকবে

আবদুল হান্নান হীরা ; সোনালী সন্দ্বীপ ::

 বাংলাদেশ রেলওয়ে পূর্ব এর জিএম নাজমুল ইসলাম বলেন, রেলওয়ে ষ্টেশন মাষ্টার জাফর উল্লাহ মজুমদার কর্মজীবনে সৎ ও দায়িত্বশীলতার সাথে নিষ্ঠাবান হয়ে আজীবন দায়িত্বপালন করে গেছেন।

পাশাপাশি সহকর্মীদের ন্যায্য দাবী আদায়ে কঠোর আন্দোলনে থেকেও বিনয়ের সাথে রেল প্রশাসনের সাথে কাজ করে গেছেন। রাজনৈতিক জীবনেও ছাত্র জীবন হতে আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের একজন তৃণমূলের কর্মী হিসেবে নিবেদিত প্রাণ ছিলেন। সামাজিক ও জনকল্যাণেও তার কর্মময় জীবন ছিল ন্যায় বিচারক হিসেবে।

জাফর উল্লাহ মজুমদার কর্মময় জীবনের ভালো কাজ ও ভালো ব্যবহারের মাধ্যমে সহকর্মীদের হৃদয়ে স্থান করে আজীবন শ্রদ্ধার পাত্র হিসেবে স্মরনীয় হয়ে থাকবে।

বর্তমান প্রজন্মমের ষ্টেশন মাষ্টারদের জন্য অনুসরনীয়-অনুকরনীয় বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়ন কর্তৃক সিআরবিস্থ একটি কনভেনশন হলে আয়োজিত স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সিনিয়র নেতা জাফর উল্লাহ মজুমদারের স্মরণে "শোকসভা ও ইফতার মাহফিল" অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।

চট্টগ্রাম ষ্টেশন সদ্য অবসর জনিত বিদায়ী সাবেক ষ্টেশন মাস্টার জাফর আলমের সভাপতিত্বে ও স্টেশন মাস্টার জান আলী হাট আবদুস সালাম ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিওপিএস/পূর্ব শহীদুল ইসলাম, সিসিএম/পূর্ব মোহাম্মদ মাহবুবুর রহমান, ডিআরএম/চট্টগ্রাম সাইফুল ইসলাম, ডিটিও/চট্টগ্রাম আনিসুর রহমান ও এটিও/চট্টগ্রাম মোঃ ফেরদৌস, মরহুমের কনিষ্ঠ পুত্র কামরুজ্জামান রাপিদ।

অনুষ্ঠানে মরহুমের রূহের মাগফেরাত কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করেন ঝাউতলা ডিজেল কলোনী জামে মসজিদের পেশ ইমাম এবিএম আমিনুর রশিদ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাফিক কর্মচারী ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটি সভাপতি মো: শাহিদ হোসেন খোকন, বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক মির্জা শাহেদ আলী, প্রচার সম্পাদক মো: ওমর ফারুক, গার্ড কাউন্সিল কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি নুরুল আমীন লিটন, যুগ্ন সাধারণ সম্পাদক জোনায়েদ হায়দার, গার্ড কাউন্সিল চট্টগ্রাম বিভাগের সভাপতি মো: আলী, সিসিএস পরিচালক অলি উল্লাহ সুমন, শ্রমিকলীগ নেতা মো: নাজিম উদ্দীন আজমল, কল্যাণ ট্রাস্টের শ্রমিক প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম এসএম/হাটহাজারী ফখরুল আলম পারভেজ, এসএম/চট্টগ্রাম শফিকুল ইসলাম, এসএম/ফেনী মো: হারুন, এসএম/কুমিরা সাইফুদ্দিন বশর, এসএম/ ষোলশহর জয়নাল আবেদীন, এসএম/ফতেয়াবাদ আরিফ হোসেন, এসএম/পাহাড়তলি আবু জাফর মজুমদার, এসএম চিনকি আস্তানা/ সিরাজুল ইসলাম, সিএসএম/চট্টগ্রাম কেবিন রশিদুল আলম, সিএসএম পাহাড়তলী/ লোকমাম হোসেন, আরএসএম/চট্টগ্রাম শেখ আহমদ, এসএম/ভাটিয়ারী সঞ্জীব দাশ,এসএম/ হাসানপুর মো: মাহমুদুল হাসান, সিএসএম/ লাকসাম মো: ইকবাল হোসাইন,সিএসএম-৪/চট্টগ্রাম জংশন মুজিবুর রহমান,পিএসএম/ চট্টগ্রাম মোঃ শরিফুল ইসলাম,সিএসএম-৪/চট্টগ্রাম জংশন তন্ময় চৌধুরী,এসএম/৪ সাইফুল আলম, একেএম শফিকুল ইসলাম, এসএম-৪/সীতাকু- মোতাহার হোসেন, এসএম-৪/ নাংগলকোট মাহমুদুল ইসলাম,এসএম-৪/ফৌজদারহাট আশরাফ আলী, ম্যাকডোনাল্ড সিং,এএসএম- সৈকত দেবনাথ, এএসএম/ পাহাড়তলী আর্শেল আজিম, এএসএম/হাটহাজারী জাফর আলম, এএসএম আতিকুর রহমান সহ পয়েন্টসম্যানবৃন্দ ও গেইটম্যানবৃন্দ।