আজ বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৩:১৭ অপরাহ্ন
শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মোস্তফা কামাল পাশা বাবুল এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাদল রায় স্বাধীন;সোনালী সন্দ্বীপ ::

 সাবেক তিনবারের প্রধানমন্ত্রী অসুস্থ কারাবন্দী দেশমাতা বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় জননেতা মোস্তফা কামাল পাশা বাবুল এর উদ্যোগে সন্দ্বীপে ইফতার, দোয়া মাহফিল এবং সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মুছাপুর ইউনিয়নের শুশীল সমাজের আয়োজনে অনুষ্ঠিত দোয়া, ইফতার মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদিয়া মসজিদ কমিটির সভাপতি হাজী জামাল উদ্দিন।

২৯ মার্চ অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপ উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক গাজী মোহাম্মদ হানিফ, প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আশ্রাফ উল্যা, উপজেলা মহিলা দলের সভাপতি সাবেক ইউপি মেম্বার কূলছুমা বেগম খেলনা, সাবেক ইউপি মেম্বার ও মুছাপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক আলমগীর হোসেন আলীম, সন্দ্বীপ উপজেলা জাসাস এর সাধারন সম্পাদক সাইফুল ইসলাম।

সন্দ্বীপ পৌরসভা জাসাসের সাধারন সম্পাদক জাকের ইসলাম,সন্দ্বীপ উপজেলা মৎস্যজীবি দলের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম। সভা সঞ্চালনা করেন বহিঃবিশ্ব সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরামের সহ-সভাপতি মাকছুদুর রহমান।

সভায় বক্তারা বলেন সন্দ্বীপ উপজেলা বিএনপিকে তৃনমূল পর্যায়ে সু-সংঘঠিত করতে মোস্তফা কামাল পাশা বাবুল নীরবে কাজ করে যাচ্ছেন। তার অর্থায়নে সন্দ্বীপে বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে আহত, নিহত বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের পরিবারে তিনি অর্থনৈতিক সাপোর্ট দিয়েছেন।

ওনার উদ্যোগে বিভিন্ন ঈদে, কোরবানে নেতা কর্মীদের বিভিন্ন সহযোগিতা করা হচ্ছে। বর্তমানে প্রতিকূল রাজনৈতিক পরিবেশে থেকেও তিনি দলীয় কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

তার ধারাবাহিকতায় আজ দেশমাতা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এই দোয়া মাহফিলের আয়োজন করেছেন তিনি। আগামীতে বিএনপির রাজনীতিকে শক্তিশালী করতে তিনি প্রবাস থেকে সকলের সহযোগিতা কামনা করেছেন।