আজ বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৩:২৩ অপরাহ্ন
শনিবার, ০৬ এপ্রিল, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ছাত্রনেতা আব্দুল বাকের রোমানের ঈদের পাঞ্জাবী উপহার

বাদল রায় স্বাধীন :: সোনালী সন্দ্বীপ ::

  সন্দ্বীপে আব্দুল বাকের রোমান মডেল মাদরাসার উদ্যোগে বিশিষ্ট দানবীর, সমাজ সেবক, সাবেক ছাত্র নেতা, শিক্ষানুরাগী ও যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল বাকের রোমান এর সৌজন্যে প্রতি বছরের ন্যায় এবারও বিভিন্ন শ্রেনী পেশার ২শ মানুষের মাঝে ২২ তম ঈদের শুভেচ্ছা পাঞ্জাবী উপহার প্রদান করা হয়েছে ।

৬ এপ্রিল দুপূরে সন্দ্বীপের সেনের হাট সংলগ্ন আব্দুল বাকের রোমান মডেল মাদ্রাসা প্রাঙ্গনে  উক্ত ঈদ উপহার প্রদান করা হয়। পাঞ্জাবী বিতরন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কুয়েত প্রবাসী জসিম উদ্দিন মিজান।

প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপ টাউনের বিশিষ্ট ব্যবসায়ী এডিএম সেলিম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুছাপুর যুবদলের যুগ্ন আহবায়ক সোহরাব হোসেন,মাদ্রাসার সভাপতি কাউছার রোমান প্রমুখ।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের পরিচালক ক্বারী এম কাউছার মাহমুদ। বক্তারা বলেন সন্দ্বীপের বিভিন্ন স্কুল কলেজের প্রতিষ্ঠাতা মরহুম হাজী আব্দুল বাতেন সওদাগরের নাতি ও সাবেক এমপি মোস্তফা কামাল পাশার ভাতিজা, হাজী মোক্তাদের মাওলা খোকন মিয়ার কনিষ্ট সন্তান ৯০ দশকের তুখোড় ছাত্রনেতা আব্দুল বাকের রোমানের পক্ষ থেকে দলীয় নেতা কর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে যে ঈদ উপহার প্রদান  করা হচ্ছে তা বিগত একুশ বছর ধরে চলমান রয়েছে।  

তারা আরো বলেন আওয়ামী শাসন আমল শুরু হওয়ার পর থেকে বিএনপি,যুবদল ও ছাত্রদলের অনেক নেতা কর্মীরা বিভিন্ন সমস্যায় জর্জরিত হয়ে মানবেতর জীবন করছে। কিন্তু যে সমস্ত নেতা কর্মীরা নির্বাচন এলে দল থেকে নমিনেশন চাই,কোটি টাকা খরচ করে নেতা সেজে যায়, যারা নেতা কর্মীদের কোন খোঁজ খবর রাখেনা।রোমান সে সব নেতা কর্মীদের অপেক্ষায় না থেকে নিজের সাধ্যানুযায়ী সকল সংকটময় মুহুর্তে এবং প্রতিবছর ঈদে, কোরবানে কর্মীদের পাশে দাঁড়ায়, সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। আমরা ওনার এই সব মানবিক ও কর্মী বান্ধব কাজে মুগ্ধ। তার জন্য স্রষ্টার দরবারে দোয়া রইলো।