আজ বুধবার, ০৮ মে, ২০২৪ || ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বুধবার, ১২:২৩ পূর্বাহ্ন
শনিবার, ১১ নভেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপে জিপিএ-৫ প্রাপ্ত ১০৩ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

বাদল রায় স্বাধীন; সোনালী সন্দ্বীপ ::

আলোকিত সন্দ্বীপ পত্রিকার সার্বিক তত্ত্বাবধানে সন্দ্বীপ থেকে মাধ্যমিক স্তরে জিপিএ-৫ প্রাপ্ত ১০৩ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। মুছাপুর হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে আজ ১১ নভেম্বর শনিবার সকাল ১০ টায় উক্ত সংবর্ধনা দেয়া হয়।

‘ক্যারিয়ার গাইডলাইন বিষয়ক কর্মশালা ও সংবর্ধনা’ শিরোনামে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সাবেক চেয়ারম্যান লে. কর্ণেল অধ্যাপক ড. এম শফিকুল আলম বলেন, ২০১৪ সাল থেকে আলোকিত সন্দ্বীপ পত্রিকাটি শিক্ষার গুণগত মানোন্নয়নে মাঠ পর্যায়ে বিভিন্ন কর্মসূচি পরিচালনা করছে। আমি সময় সুযোগ পেলে তাদের অনুষ্ঠানসমূহে অংশগ্রহণ করি। আমি পত্রিকাটির সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মুকতাদের আজাদ খান সহ পত্রিকা ও এই কাজের সাথে যুক্ত সকলকে ধন্যবাদ জানাই।

সংবর্ধনায় কৃতী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ, বক্তব্য প্রদান, সংবর্ধনা পত্র, অভিনন্দন স্মারক, বই বাতিঘর-২ ও সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকা প্রদান করা হয়।

এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলোকিত সন্দ্বীপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

মগধরা স্কুল এন্ড কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক কাজী দেলোয়ার হোসাইন সাঈদ ও সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার সহযোগী সম্পাদক ইলিয়াছ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাজী তাহেরা মর্জিনা মোমেনা বালক বালিকা মাদরাসার প্রধান শিক্ষক মাওলানা এইচ এম মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সন্দ্বীপ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আবুল কাসেম শিল্পী, আজিমপুর হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক বিষ্ণুপদ রায়, বাংলাদেশ কৃষি ব্যাংক সন্দ্বীপ শাখার ম্যানেজার আক্তারুজ্জামান সুজন, এনাম নাহার হাই স্কুল মোড় ব্যবসায়ী কল্যান সমিতির সাবেক সভাপতি আসিফ আকতার, সাংবাদিক ডাক্তার মোজাম্মেল হোসেন, নারী নেত্রী পলি রানী নাথ।

বক্তব্য রাখেন দারুস সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, ফসিউল আলম জিসান, সংবাদকর্মী আব্দুর রহমান ইমন।

অনুষ্ঠানে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক বাদল রায় স্বাধীন, ইঞ্জিনিয়ার নূর মোস্তফা আলী হাসান, নজরুল নাঈম, নাঈম সোহাগ প্রমুখ।

সংবর্ধনা প্রাপ্ত রহমতপুর উচ্চ বিদ্যালয়ের একজন ছাত্রী সাবরিনা পারভিন তাসপিয়া অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, এই সংবর্ধনা ও সন্মাননা স্মারক পেয়ে আমি খুবই আনন্দিত। এই সংবর্ধনা প্রাপ্তি আগামীতে আরো ভালো রেজাল্ট করার জন্য আমাকে প্রেরণা যোগাবে।