আজ সোমবার, ০৬ মে, ২০২৪ || ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ সোমবার, ১২:৩০ পূর্বাহ্ন
রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪   |   sonalisandwip.com
'উচ্চ শব্দে নাক ডাকার কারণে সমস্যা হচ্ছে', এমন অভিযোগ করতে যেয়ে ছুরিকাঘাতে খুন হলেন প্রতিবেশী

'উচ্চ শব্দে নাক ডাকার কারণে সমস্যা হচ্ছে', এমন অভিযোগ করতে যেয়ে প্রতিবেশীর ছুরিকাঘাতে মৃত্যু হয় যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের এক প্রৌঢ়ের। সংবাদ মাধ্যম নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে জানা যায়, ঘুমের মধ্যে নাক ডাকার বিষয়ে দু'জনের মধ্যে বাকবিতণ্ডার জেরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ক্রিস্টোফার ক্যাসির সঙ্গে কথা বলতে তার বাড়িতে গিয়েছিলেন রবার্ট ওয়ালেস। ক্যাসির নাক ডাকার শব্দে যে তার ঘুম হচ্ছে না সে কথাই জানাতে গিয়েছিলেন রবার্ট। কিন্তু মুহূর্তের মধ্যেই বিষয়টি নিয়ে দু’জনের কথা কাটাকাটি শুরু হয়। অভিযোগ, ক্রিস্টোফার রাগের বশে ছুরির আঘাতে খুন হন রবার্টকে।

জানা যায়, দুজনের ফ্লাট পাশাপাশি হওয়ায় একজনের নাক ডাকার শব্দে অন্যজনের সমস্যা হতো। পুলিশ জানায়, গত ১৮ মাস ধরে তাদের মধ্যে এ নিয়ে ঝগড়া চলছে। পুলিশ এর আগেও বেস কয়েকবার তাদের মধ্যে সমস্যা মিটমাট করতে এসেছিল।

অন্য এক প্রতিবেশী পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে যায় পুলিশ। রক্তাক্ত অবস্থায় রবার্টকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তল্লাশি চালিয়ে ঘটনাস্থল থেকে ছুরি এবং একটি ফোন উদ্ধার করে পুলিশ। এরপর খুনের অভিযোগে ক্রিস্টোফারকে গ্রেফতারও করে পুলিশ।