আজ শনিবার, ২২ জুন, ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০২:২৭ পূর্বাহ্ন
বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩   |   sonalisandwip.com
--

জমকালো আয়োজনের মধ্য দিয়ে এক আনন্দমুখর পরিবেশে ইতালিস্থ সন্দ্বীপ সমিতির উদ্যোগে সন্দ্বীপবাসীর শীতকালীন মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

ইতালির রাজধানী রোমের স্থানীয় রসই রেস্টুরেন্টের হলরুমে কয়েক শতাধিক সন্দ্বীপবাসী অংশগ্রহণ করেন এই মিলনমেলায়। এসময় শুভেচ্ছা বক্তব্যে ভাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সামাজিক মূল্যবোধ সৃষ্টিতে ভূমিকা রাখার আহ্বান জানান সন্দ্বীপ সমিতির প্রধান উপদেষ্টা কামাল পাশা মামুন, উপদেষ্টা আবুল কাশেম, আনোয়ার হোসেন, জহির উদদীন পিন্টু।

আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলেন মুক্তাদের মাওলা আদর, পারভেজ শাহী, নুর ইসলাম পান্না, জান্নাত হোসেন, শাহাদাত হোসেন, তালিমুল হক, জামরুল পাশা, মাকসুদুর রহমান সুমন, নিশান পাশা ও ফরহাদ শাহী।

তারা বলেন আমরা চাই ইতালিতে বসবাসরত সন্দ্বীপবাসীর জন্য একটি গ্রহণযোগ্য প্ল্যাটফর্ম, যেখানে বিপদে-আপদে একে অপরের পাশে দাঁড়াতে পারি। প্রবাসে আমাদের সংস্কৃতি ও ভাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় করতে আমরা ঐক্যবদ্ধ।

অনুষ্ঠানে সামাজিক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্টসহ উপস্থিত নারী ও শিশুদের উপহার প্রদান শেষে নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।