আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৮:৩৪ অপরাহ্ন
রবিবার, ১৪ মে, ২০২৩   |   sonalisandwip.com
মশাল মার্কা নিবার্চিত হলে সন্দ্বীপে ৬০ মোজা ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ- নুরুল আকতার

আগামী ২৫ মে সন্দ্বীপ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান পদে উপ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের প্রচার প্রচারণা।   জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কাশেম মাহমুদ সমর্থনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স থেকে মিছিল শুরু হয়ে সেনেরহাটে গিয়ে শেষ। পরে পথসভায় বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুরুল আকতার এই সময় তিনি বলেন মশাল মার্কা নিবার্চিত হলে সন্দ্বীপে ৬০ মোজা ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ। সন্দ্বীপের নৌ যাতায়াত ব্যবস্থা আরো উন্নত করবো ইনশাল্লাহ। আপনারা ২৫ মে মশাল মার্কা ভোট দিয়ে জয় যুক্ত করুন।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শফিউদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু,জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা সাইফুজ্জামান বাদশা, ঢাকা মহানগর পশ্চিম এর সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাবুল, জাসদ ঢাকা মহানগর পশ্চিম এর যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাজা, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি রাশেদুল হক ননী ও সাধারণ সম্পাদক মাসুদুল হক, জাসদ ঢাকা মহানগর পশ্চিম এর শ্রম বিষয়ক সম্পাদক শিরিন সিকদার, জাসদ সন্দ্বীপ উপজেলার সভাপতি শহিদুল ইসলাম রিপন ও জাসদ সন্দ্বীপ উপজেলা সাধারণ সম্পাদক ডাঃ আতাউল হাকিম সহ স্থানীয় নেতৃবৃন্দ।