আজ শনিবার, ২২ জুন, ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০৩:০৮ পূর্বাহ্ন
বুধবার, ২৪ মে, ২০২৩   |   sonalisandwip.com
প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে রেলওয়ে শ্রমিক লীগ কারখানা শাখার প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল 

আবদুল হান্নান হীরা :: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সফল প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে রাজশাহী বিএনপির আহ্বায়ক চাঁন্দ মিয়া তার বক্তব্যে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে যে দুঃসাহস দেখিয়েছে তার মানবতা বিরোধী। একজন জীবিত ব্যক্তিকে করব স্থানে পাঠানোর যে হুমকি দিয়েছে তা অতি নিন্দনীয়। অবিলম্বে বিএনপি’র ঐ কুলংগার চাঁন্দ মিয়াকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

গত ২৩ মে সকাল ১১টায় রেলওয়ে শ্রমিক লীগ পাহাড়তলী কারখানা শাখার উদ্যোগে প্রতিবাদ সমাবেশে বক্তারা এ আহবান জানান। রেলওয়ে শ্রমিক লীগ কারখানা শাখার সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে ও সম্পাদক মাদক চন্দ্র মল্লিক বিটুর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশের রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শহিদুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রকিবুল আলম সাজ্জী, কার্যনির্বাহী সদস্য শফিকুল ইসলাম শফিক, আরো বক্তব্য রাখেন কথা শ্রমিক লীগের সহ-সভাপতি আলাউদ্দিন খান, শ্রমিকলীগ নেতা হুমায়ুন কবির, আব্দুল আউয়াল, মোঃ শাহিনুর রহমান, আবু মোহাম্মদ জামাল উদ্দিন, আমিনুল ইসলাম রিয়াজ, মশিউর রহমান, ইসমাইল উদ্দিন দিনার, গোলাম কিবরিয়া, জহির উদ্দিন বাবু, দেলোয়ার হোসেন নাজমুল, মোঃ রেজাউল করিম বাবু, মোহাম্মদ সালাউদ্দিন, রাজেশ বড়ুয়া, রফিকুল ইসলাম, শামসুল আরেফিন জাহেদ, শাহাদাত হোসেন, আহসান হাবিব, দিপু, মামুনুর রশিদ মামুন, আহসান হাবীব, সৈকত বর্মন, মেজবাহ, রাকিব, সজীব প্রমুখ।

বিক্ষোভ মিছিলটি সমাবেশের শেষে পাহাড়তলী কারখানা কর্ম ব্যবস্থাপক নির্মাণের সাথে একটি বিশেষ বৈঠকে কেন্দ্রীয় ও শাখা শ্রমিক লীগ নেতৃবৃন্দ নবনিয়োগ প্রাপ্ত খালাসীদের দ্রুত বেতন ভাতা ব্যবস্থা করার দাবি জানান।