আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৭:২৬ অপরাহ্ন
মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপে ছিনতাইয়ের আংশিক টাকা উদ্ধার, আসামীরা পলাতক

রহিম মোহাম্মদ :: আলি মিয়ার বাজারের ব্যবসায়ীর ছিনতাইকৃত টাকা থেকে গত রাতে নগদ দুই লাখ ছয় হাজার পাঁচশ টাকা ও ত্রিশ হাজার টাকার একটি চেক উদ্ধার করেছে সন্দ্বীপ থানা পুলিশ।

বাউরিয়া মুস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ সংলগ্ন এলাকার আসামী ডোনার এর এক বোনের বাড়ী থেকে চেয়ারম্যান জিল্লুর রহমানের সহযোগিতায় এ টাকা ও চেক উদ্ধার করেছে পুলিশ।

ডোনারের ওই বোনের ভাষ্যমতে সন্দ্বীপ থানার ওসি জানান, ডোনারেরা দু'জন তার কাছে এ টাকা রেখে আর ফিরে নাই। বোনকে আটক করা হয়েছে,আসামীরা পলাতক রয়েছে।

উল্লেখ্য, সন্দ্বীপে এক ব্যবসায়ীর দশ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গত ১২ নভেম্বর রবিবার দুপুর দেড়টার দিকে স্থানীয় আলি মিয়ার বাজার সংলগ্ন গুজুরনা মার্কেটের মোড়ে এ ঘটনা ঘটে।

আলী মিয়ার বাজারের মুদি মালের ব্যবসায়ী সাইফুল আলম ব্যাংকে জমা দিতে তার দোকানের কর্মচারী রাকিবকে নগদ দশ লাখ আটাত্তর হাজার টাকা ও ত্রিশ হাজার টাকার একটি চেক দেন। রাকিব টাকার থলে নিয়ে মোটর সাইকেল যোগে ব্যাংক অভিমুখে যাত্রাপথে গুজুরনা মার্কেট স্পিড ব্রেকার ক্রস করার সময় আগে থেকে ওৎ পেতে থাকা দু’জন দুর্বৃত্ত তার থলে ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিযে যায়। রাকিব তাদের চিনতে সক্ষম হয়েছে বলে এ প্রতিবেদককে জানান।

রাকিব বলেন, ডোনার এবং জীবন আমার হাত থেকে টাকা ছিনতাই করে নিয়ে যায়। সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে এবং সন্দেহজনক দুর্বৃত্তদের আটক করতে পুলিশের অভিযান চলছে।