আজ বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ বুধবার, ০৯:৫০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
রহমতপুর প্রাথমিক বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ইলিয়াস কামাল বাবু :: "মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দিক্ষা"।  এই শ্লোগানকে সামনে রেখে সন্দ্বীপে রহমতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা ২০২৩ অনুষ্ঠিত হয়।

২৮ নভেম্বর, দুপুর ১২টায় বিদ্যালয় শ্রেণি কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- সহকারী শিক্ষক সুভাষ চন্দ্র দাস।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে - বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সভাপতি ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, বিশেষ অতিথি ছিলেন- বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সহ সভাপতি ও সন্দ্বীপ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ইলিয়াস কামাল বাবু।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আবুল কাশেমের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করে ৫ম শ্রেণির ছাত্র মো: নিরব,গীতা পাঠ করেন- ৫ম শ্রেণির ছাত্রী রাখী দে শ্রেষ্ঠা।

অনুষ্ঠানের সভাপতি সুভাষ চন্দ্র দাসের স্বাগত বক্তব্যের পরে, বিদায়ী ছাত্র- ছাত্রীদের পক্ষ হতে বক্তব্য রাখে- মো: এস.এম সাঈফ, রাখী দে শ্রেষ্ঠা ও নাঈমা।

শিক্ষকদের পক্ষ হতে বক্তব্য রাখে- রুমানা নাসরীন লিপি,দক্ষিণা রঞ্জন মজুমদার, আবুল কাশেম,মো: আলাউদ্দিন।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন- বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সদস্য মো: ওমর ফারুক,ইলিয়াস কামাল বাবু, রহমতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইসমাইল ও মশিউর রহমান বেলাল।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন- রহমতপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: শাহাদাত হোসাইন, রহমতপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অজয় কুমার দে,মো: বেলাল,হাসিনা আক্তার ও রাশেদা বেগম।