আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৮:৪০ অপরাহ্ন
বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপে 'নৌকা'র দু'কর্মীর ওপর হামলা উপড়ে গেছে যুবলীগ নেতার দাঁত

রহিম মোহাম্মদ :: নির্বাচনী প্রচারাভিযানের ২য় দিনে সন্দ্বীপে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মিতার দু'সমর্থকের ওপর হামলার অভিযোগ উঠেছে।

তারা হচ্ছেন-হারামিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজম খান তুহিন (৪০) ও মুছাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুল কাদের (৩৮)।

প্রতিপক্ষের হামলায় আজম খান তুহিনের পায়ে আঘাত পেয়েছেন, অপরদিকে যুবলীগ নেতা কাদেরের একটি দাঁত উপড়ে গেছে বলে জানা গেছে। দু'জনই বর্তমানে উপজেলা স্বাস্থ্য প্রকল্প, গাছুয়ায় চিকিৎসাধীন আছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মানস দাস জানান,তাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে রয়েছে।

মঙ্গলবার  সন্ধ্যা ৬ টায় মুছাপুর আলী মিয়ার বাজারে  প্রতিপক্ষের সাথে বাক-বিতন্ডাকে কেন্দ্র করে কাদেরের ওপর এবং ওইদিন সন্ধ্যা ৭ টায় এনাম নাহার মোড়ে মিছিল, পাল্টা মিছিলের ঘটনাকে কেন্দ্র করে তুহিন মেম্বারের ওপর হামলা চালানো হয়েছে বলে জানা গেছে।

সন্দ্বীপ থানার অফিসার ইন চার্জ মো: কবীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন। তিনি তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।

উপজেলা আওয়ামিলীগ সভাপতি আলাউদ্দিন বেদন এ হামলার জন্য স্বতন্ত্র প্রার্থী ডাঃ জামাল উদ্দিন চৌধুরীর কর্মীদের দায়ী করেছেন।