আজ শনিবার, ২২ জুন, ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০২:১৫ পূর্বাহ্ন
রবিবার, ১৯ মে, ২০২৪   |   sonalisandwip.com
কুপ্রস্তাবে রাজী না হওয়ায় চাচিকে কোপালো ভাসুরের ছেলে, অভিযুক্ত গ্রেফতার

ইলিয়াছ সুমন । । সোনালী সন্দ্বীপ । ।

সন্দ্বীপে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাসুরের ছেলে ফরহাদ (১৮) আপন চাচিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করছে।

১৯ মে রবিবার সকাল ১০ টা ৩০ মিনিটে সন্তোষপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে নুর মিয়া পাঠওয়ারীর বাড়িতে এ ঘটনা ঘটে। আহত ব্যাক্তির নাম পলি আকতার (২৫), তার স্বামী মোঃ রিপন ২ বছর যাবৎ সৌদি আরব প্রাবাসী।

ঘটনার সময় বজ্র ও বৃষ্টি হওয়ার কারণে পলি চিৎকার দিলে লোকজন আসতে দেরি হয়। পরে স্থানীয়রা তাকে সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাক্তার ইয়াসিন আরাফাত জানান ধারালো অস্ত্র দিয়ে এ আঘাত করা হয়েছে, আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে অধিক রক্তক্ষরনের কারণে রোগীকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

বেলা ১ টার সময় সন্দ্বীপ থানা পুলিশ ঘটনার স্থানে গেলে ফরহাদের পিতা বেলালকে জিজ্ঞেসাবাদের জন্য সন্দ্বীপ থানাতে নিয়ে আসা হয়। বিকেল ৫টায় সন্দ্বীপ থানা পুলিশ অভিযুক্ত ফরহাদকে আটক করা হয়।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন বলেন, ঘটনাটি শুনার সাথে সাথে আমি আমার ফোর্স নিয়ে সন্তোষপুরে যাই। ঐ এলাকার স্থানীয় চেয়ারম্যান আমাদের সহযোগিতা করেছেন।

তিনি আরো জানান, আমরা ভিকটিমের শাশুড়ী ও আশপাশের মানুষ থেকে জানতে পেয়েছি ফরহাদ ছেলেটি বখাটে প্রকৃতির তার চাচিকে গায়ে হাত দেয়ার চেষ্টা করে, কুপ্রস্তাবের রাজি না হওয়ায় তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। আসামীকে গ্রেফতার করা হয়েছে। আইনের আওতায় নিয়ে আসা হবে। মামলা প্রক্রিয়াধীন।

শেষ খবরে জানা গেছে, আহত নারীর অবস্থা এখনো আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকা নিয়ে যাওয়া হবে।  আগামীকাল ঢাকা NICVD মেডিকেল শেরে বাংলা নগরে ওনার অপারেশন হবে। অপারেশনের আগে তিন ব্যাগ 0+ পজেটিভ রক্ত লাগবে। রক্ত দিতে আগ্রহীদের নজরুল মাহমুদ- 01865661264 অথবা আল আমিন- 01839974014 মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

 

 

নজরুল মাহমুদ