আজ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ || ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ মঙ্গলবার, ০৩:৫৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮   |   sonalisandwip.com
ম্যাপ : সন্দ্বীপ - সীতাকুন্ড

চট্টগ্রাম থেকে সন্দ্বীপ যাওয়ার নৌ-ঘাটগুলো সীতাকুন্ড উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থিত। অলংকার, এ কে খান গেইট, সিটি গেইটে অবস্থান করা ভাড়া প্রাইভেট কারের মাধ্যমে এই ঘাটগুলোতে যাত্রীদের যাতায়াত করতে হয় রিজার্ভ অথবা শেয়ারে (জনপ্রতি ১০০ টাকা করে)। সময় কম ও আরামদায়ক হওয়ায় এবং ঢাকা ট্রাংক রোডে তিন চাকার যান বিশেষ করে সিএনজি টেক্সি না চলায় এই ভাড়া প্রাইভেট কার এর উপর নির্ভর করতে হচ্ছে সন্দ্বীপের যাত্রীদের। তেমনি একটি ভাড়া করা প্রাইভেট কারে অলংকার থেকে কুমিরা ঘাটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন মো: মেজাহিদ ও মো : মনিরুজ্জামান। তাদের দু’জন ও অন্য দু’জন যাত্রী সহ প্রাইভেট কারটি রওয়ানা হয় কুমিরার উদ্দেশে। কিন্তু ঘুর্ণাক্ষরেও মেজাহিদ ও মনিরুজ্জামান বুঝতে পারেনি যে তারা একটু পরেই বিপদের সম্মুখিন হতে যাচ্ছেন। ড্রাইভার সমেত যাত্রীবেশী ডাকাত চক্রটি সর্বশান্ত করে দিল তাদের। বাকী কাহিনি সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন চট্ট্রাম কলেজ’র সভাপতি লিও মাসুদুর রহমানের ফেসবুক স্ট্যাটাস থেকে হবহু তুলে ধরা হল।

 

 

অলংকার টু সন্দ্বীপ এর যাত্রীরা সাবধান!

হালিশহরস্থ শরীফ আর্ট এর ম্যানেজার Md Muzahid ও কম্পিউটার অপারেটর আমার ভাতীজা Md Moniruzzaman Rasel আজ ভোর ৪টায় সন্দ্বীপ আসার উদ্দেশ্যে অলংকার থেকে কুমিরা ঘাটের উদ্দেশ্যে লোকাল প্রাইভেটকারে উঠে....
প্রাইভেট কারটিতে এ কে খান থেকে আরও ২ জন যাত্রী উঠে,কারটির ড্রাইভার বার আওলিয়া অতিক্রম করে শীতলপুর এর পর ভিতরের দিকে একটি রোডে ডুকে পরে,প্রায় ২ কিলোমিটার ভিতরে গিয়ে তাদের দুজনের গলায় ছুরি ধরে,আর যা আছে সব বের করতে বলে,বলছে যদি ২০০০০ টাকার কম থাকে তাহলে মেরে দিবে।
পরে মুজাহিদ এর কাছ থেকে ১৪০০০ ও রাসেল এর কাছ থেকে ক্যাশ ১৬০০০ টাকা ও দুজনের ২ টি দামী এন্ড্রোয়েট ফোন সহ দুইটি নরামাল ফোন নিয়ে ফেলে,ওদের কে রাস্তার পাশে জঙ্গলে পেলে দিয়ে চলে আসে,পরে তারা ওখান থেকে হেটে এসো একজনের মোবাইল থেকে Shorif Uddin Shishirভাইকে কল দিয়ে ও রাসেলের মামার সহযোগিতায় সন্দ্বীপ এসে পৌছায়।

তাদের কাছে একটি টাকা ও ছিল না।আর হ্যাঁ ড্রাইভার ও এ কে খান থেকে উঠা ২ জন সহ ৩ জনি ছিল হাইজাকার গ্যাং এর সদস্য।

#আপাতত_ওদের_মোবাইল_নেই
#তাই_ওদের_২জনের_নাম্বার_থেকে_কোন_কল_আসলে_তা_আমাকে_অবগত_করবেন

বিঃ দ্রঃ কোন সন্দ্বীপের উদ্দেশ্যে আগত যাত্রী দয়া করে অপরিচিত কোন প্রাইভেট ও লোকাল প্রাইভেট কারে উঠবেন না।
প্রয়োজনে পরিচিত কয়েকজন মিলে হালিশহর থেকে পরিচিত ড্রাইভারকে নিয়ে নিরাপদ যাত্রা শুরু করবেন।