আজ বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ || ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০১:৫৯ অপরাহ্ন
রবিবার, ২৩ জুলাই, ২০২৩   |   sonalisandwip.com
সিসিকের নবনির্বাচিত ৩৪নং ওয়ার্ড কাউন্সিলরদের সংবর্ধনা দিয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব

সদ্য সমাপ্ত (২১ জুন ২০২৩ খ্রি.) সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে নব গঠিত ৩৪নং ওয়ার্ডে প্রথম বারের মত “কাউন্সিলর” এবং ৩৪-৩৫ ও ৩৬নং ওয়ার্ডে “মহিলা কাউন্সিলর” নির্বাচিত হওয়ায় মো: জয়নাল আবেদীন এবং হাজেরা বেগম-কে সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার (২১ জুলাই ২০২৩) বিকেল ৪:০০টায় সিলেট সদর, ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- শাহপরান শাখা, সিলেট। ক্লাব সভাপতি মখলিছুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জুনেদ আহমদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল।

অনুষ্ঠানের শুরুতেই সংবর্ধিত অতিথি নবনির্বাচিত কাউন্সিলর মো: জয়নাল আবেদীন, মহিলা কাউন্সিলর হাজেরা বেগম এবং প্রধান আলোচক দিদারুল ইকবালকে ফুল দিয়ে বরণ করে নেয় ক্লাবের শিশু সদস্য নার্গিস জাহান ইমা, লাবীব ইকবাল এবং সুইটি দেব।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে দিদারুল ইকবাল বলেন, আপনারা নির্বাচনে জনগণের আস্থা ও ভালোবাসা অর্জন করতে পেরেছেন ফলে জনগণ আপনাদের বিপুল ভোটে নির্বাচিত করেছে। কাজেই আপনারা যখন আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করবেন তখন থেকে আপনাদের স্ব স্ব এলাকায় জনগণের প্রতি দায়বদ্ধতায় শ্রদ্ধাশীল হয়ে কল্যাণকর কাজ করে যাবেন। যাতে আপনারা জনতার কাউন্সিলর হিসেবে পরিণত হতে পারেন। সমাজের কল্যাণে বেতার কিভাবে ভূমিকা রেখে যাচ্ছে তাও তুলে ধরেন দিদারুল ইকবাল এবং ক্লাবের যে কোন উন্নয়নমূলক ও গণসচেতনতামূলক কাজে কাউন্সিলরদের সহযোগিতা প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে স্বাগত ও সভাপতির বক্তব্য রাখেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- শাহপরান শাখা, সিলেটের সভাপতি মখলিছুর রহমান এবং ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন, যুগ্ম সম্পাদক মো. ময়নুল হক। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- লাক্কাতুরা চা বাগান শাখা, সিলেটের সভাপতি বিক্রম রায়, শাহপরান শাখার সদস্য জুবায়ের খান জয় প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত কাউন্সিলরবৃন্দ সংবর্ধনার জবাবে অনুভূতি প্রকাশ করে বলেন, আপনারা আমাদেরকে বিশ্বাস করে ভোট দিয়ে যে গুরু দায়িত্ব অর্পণ করেছেন আমরা তার যথাযথ মূল্য দিতে চাই আমাদের কাজের মাধ্যমে। আমরা মনেকরি এই বিজয় শুধু আমাদের একার নয় এই বিজয় আপনাদের সকলের। আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞ। আপনারা আমাদেরকে সংবর্ধনা দিয়ে যে ভালোবাসা দেখালেন দোয়া করবেন আমরা যেন আমাদের কাজের মাধ্যমে আপনাদের সেই ভালোবাসার মর্যাদা দিতে পারি।

তারা আরো বলেন, বেতার সবসময় মানুষের কল্যাণে তথ্য দিয়ে সহযোগিতা করেছে, সুশিক্ষিত করেছে। বেতার এবং শ্রোতাক্লাবের উন্নয়নে আমরা আপনাদের সাথে আছি এবং আপনাদের গণসচেতনতামূলক কার্যক্রমে আমাদের সমর্থন পাবেন সবসময়।

কাউন্সিলরদের অনুভূতি প্রকাশ শেষে ৩৪নং ওয়ার্ড কাউন্সিলর মো: জয়নাল আবেদীন এবং ৩৪-৩৫ ও ৩৬নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর হাজেরা বেগম এর হাতে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- শাহপরান শাখা, সিলেট এর পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের অতিথি ও ক্লাব নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা, লাক্কাতুরা চা বাগান শাখা সিলেটের সাধারণ সম্পাদক সুনীল দাস, জৈন্তাপুর খাঁন চা বাগান শাখার সভাপতি নরেশ কুর্মী, সহ-সভাপতি লোচন বাড়াইক, শাহপরান শাখার সহ-সভাপতি মো. আব্দুল মালিক, সদস্য আব্দুল বারী, অর্পিতা দেবনাথ শান্তা, আবির দে ও মাহফুজুর রহমান।

ওয়ার্ডবাসীদের মধ্যে মো. আফজল চৌধুরী, নিখিলেশ চন্দ্র দেব, বাসু লাল দে, আ. সালাম, ঋষভ দেব, সুবেদুর রহমান মুনা, হৃদয়ে জকিগঞ্জ সংগঠনের সাধারণ সম্পাদক এম রুহেল লস্কর সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি সফল ভাবে সমাপ্ত করায় ক্লাব নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক ড. মির শাহ আলম, উপদেষ্টা ও একুশে পদকপ্রাপ্ত প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া এবং মহাসচিব নুর মোহাম্মদ।