আজ শনিবার, ২২ জুন, ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০২:০৯ পূর্বাহ্ন
শুক্রবার, ২১ জুলাই, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপ সমিতির ইউকে পিকনিক অনুষ্ঠিত

এক একখণ্ড সন্দ্বীপে পরিণত হয়েছে মেইল এন্ড পার্ক লন্ডনে, সন্দ্বীপ সমিতির ইউকে পিকনিকে। সন্দ্বীপ সমিতির ইউকে ফাউন্ডার এন্ড প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মনির মাহমুদ এর সার্বিক তত্ত্বাবধানে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

বাচ্চা, মহিলা এবং বড়দের জন্য বিভিন্ন ধরনের খেলাধুলার মধ্য দিয়ে আনন্দঘন ভাবে দিনভর কাটানো হয়। অন্ধের পাতিল ভাঙ্গা, বিস্কিটের দৌড়, বালিশ খেলা, সাধারণ জ্ঞানের পরিক্ষা, ইসলামিক জ্ঞানের পরিক্ষা এবং পিকনিকে দুপুরে খাবারের মধ্যে বাংলাদেশী অনেকগুলো খাবার ছিল।

বিকালে মহিলাদের ঘরের হাতের তৈরির পিঠা প্রতিযোগিতা ছিলো। এই পিঠা দিয়ে বিকালের নাস্তা দেওয়া হয়। সবাই পিঠার আনন্দ করে খেয়েছে এবং প্রশংসা করেছে। যাদের পিঠা ভালো ছিলো তারা বিজয়ী ঘোষণা করা হয়। পিকনিকে এসে সবাই আনন্দঘন পরিবেশের মাধ্যমে দিন কাটিয়েছেন এবং সবাই সন্তোষ প্রকাশ করেছেন। বিকেলে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্দ্বীপ সমিতির ইউকের ফাউন্ডার এন্ড প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মনির মাহমুদ সাবেক বাংলাদেশ বিমানের ম্যানেজার - মুহাম্মদ আলি, সন্দ্বীপ সমিতির ইউকের সহ-সভাপতি সেলিম চৌধুরী, ট্রেজারার মো: আমল, সাংগঠনিক সম্পাদক - সমু, ধর্ম বিষয়ক সম্পাদক -শহিদুল মাওলা, চট্টগ্রাম এসোসিয়েশন ইউকের সভাপতি- ইসহাক চৌধুরী, গেটার চিটাগং অ্যাসোসিয়েশন সাংগঠনিক সম্পাদক ওসমান ওসমান ফয়সাল। প্রমূখ।