আজ শনিবার, ২২ জুন, ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০৩:৩২ পূর্বাহ্ন
সোমবার, ২০ মে, ২০২৪   |   sonalisandwip.com
সংসদ সদস্য এস এম আল মামুন এর চট্টগ্রাম মা-ও-শিশু হাসপাতাল পরিদর্শন


আবদুল হান্নান হীরা । । সোনালী সন্দ্বীপ । ।


চট্টগ্রাম - ৪ (সীতাকুন্ড) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য  এস এম আল মামুন  গত ২০ মে চট্টগ্রাম মা-ও-শিশু হাসপাতাল পরিদর্শন করেন।

এ সময় হাসপাতালের কার্যনির্বাহী কমিটির জেনারেল সেক্রেটারী  মোহাম্মদ রেজাউল করিম আজাদ, জয়েন্ট ট্রেজারার এস এম কুতুব উদ্দিন, অর্গানাইজিং সেক্রেটারী  মোহাম্মদ সাগির, ডোনার সদস্য  মোহাম্মদ শহিদুল্লাহ, পরিচালক (প্রশাসন) ডাঃ মোঃ নূরুল হক, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসেন, উপ-পরিচালক (ফিন্যান্স) মনজুরুল আলম চৌধুরী, উপ-পরিচালক (মেডিকেল এ্যাফেয়ার্স) ডাঃ এ কে এম আশরাফুল করিম, সিনিয়র হিসাব রক্ষণ কর্মকর্তা  আবুল মনসুর, পিএস টু জেনারেল সেক্রেটারী  ইমাম রাজি ইবনে জাহেদ, পরিচালকের ব্যক্তিগত সহকারী  এস এম মাইনুল ইসলাম উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে তিনি হাসপাতালের কার্যনির্বাহী কমিটি ও কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় সাংসদ বলেন, আমি আজ এই হাসপাতাল পরিদর্শনে এসে হাসপাতালের সার্বিক কার্যক্রম ও চিকিৎসা সেবার ব্যাপক উন্নয়ন হয়েছে দেখে খুবই অভিভুত। বিশেষ করে ক্যান্সার হাসপাতাল পরিদর্শন করে আমি খুবই আনন্দিত হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ অল্প সময়ের মধ্যে একটি পূর্ণাঙ্গ ক্যান্সার হাসপাতাল চালু করেছেন।

আমি জেনে আনন্দিত হয়েছি যে, চট্টগ্রাম মা-ও-শিশু হাসপাতালে দেশের সবচেয়ে অত্যাধুনিক রেডিওথোপি মেশিন সংযোজন করা হয়েছে এবং চিকিৎসা সেবা চালু করা হয়েছে। এটি চট্টগ্রাম বাসীর জন্য বিশেষ করে ক্যান্সার রোগীদের জন্য খুবই খুশির সংবাদ। এটি সম্ভব হয়েছে বর্তমান কার্যনির্বাহী কমিটি এবং জেনারেল সেক্রেটারী  রেজাউল করিম আজাদের সাহসী পদক্ষেপ ও গতিশীল নেতৃত্বের জন্য। আমি এইজন্য হাসপাতালের পরিচালনা পরিষদ ও নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

চিকিৎসা সেবায় চট্টগ্রাম মা-ও-শিশু হাসপাতাল ইতিমধ্যে চট্টগ্রামের গন্ডি পেরিয়ে সারা দেশে ব্যাপক ভাবে সুনাম অর্জন করেছে। আমি আশা করি একদিন এই হাসপাতাল বাংলাদেশে এটি অন্যতম সেরা বেসরকারী হাসপাতাল হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে। তিনি এই হাসপাতালের উন্নয়নে ও জনগণের কল্যাণে ব্যক্তিগত ও সরকারী ভাবে সকল সহযোগিতা করার প্রতিশ্রæতি প্রদান করেন।