আজ শনিবার, ২২ জুন, ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০২:৪৯ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ জুন, ২০২৪   |   sonalisandwip.com
সাফল্যের দশম বর্ষে সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন, চট্টগ্রাম কলেজ

" প্রতিটি হাসিই তোমাকে দিবে পূর্ণতা " এই স্লোগান ধারণ করে, সাফল্যের দশম বর্ষে সন্দ্বীপ স্টুডেন্টস্ এসোসিয়েশন, চট্টগ্রাম কলেজ প্রতিষ্ঠা করেছে " এসএসএ ব্লাড -নেটওয়ার্ক " নগরীর অতিপরিচিত রেস্তোরাঁ নয়াবাড়ি 'তে মহিউদ্দিন সৌরভের সভাপতিত্বে ও রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক্তার হাসান উল্লাহ (সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান পিডিয়াট্রিক সার্জারি বিভাগ, ইউএসটিসি)।  

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাকালীন আহবায়ক ইকবাল ইবনে মালেক ও ২০১৫ সেবাবর্ষের নির্বাচিত সভাপতি এস.এম.কামরুল হাসান।

উপস্থিত ছিলেন বিভিন্ন সেবা বর্ষের প্রাক্তন সদস্যবৃন্দ। অনুষ্ঠানের প্রারম্ভে সাংগঠনিক বক্তব্য রাখেন তৌহিদুল হাসান রাব্বি (সাংগঠনিক সম্পাদক '২৪) এবং বক্তব্য রাখেন কার্যকরী সদস্য বৃন্দ থেকে কামরুল হাসান (সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক) আব্দুল হামিদ (সহ-সাংগঠনিক সম্পাদক) রুবাইয়া তাসনিম (সহ-দপ্তর সম্পাদক) এ কে এম মুসা নাঈম (প্রচার সম্পাদক) মো: কারিম হোসাইন (শিক্ষা বিষয়ক সম্পাদক) সাজ্জাদ হোসাইন (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক) রুবিনা বেগম টুম্পা ( ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক) মেহেরুন্নেছা তৃপ্তি (ছাত্রী বিষয়ক সম্পাদক) রহিমা বেগম শাপলা (ছাত্রী বিষয়ক সম্পাদক) রাবেয়া বসরী (ছাত্রী বিষয়ক সম্পাদক) সারওয়ার হোসাইন জুয়েল (সদস্য) মো: ইয়াসিন আরাফাত (সদস্য) নুসরাত জাহান রাত্রি (সদস্য) । স্পনসর করেছেন " ডেল্টা ইমিগ্রেশ"